রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বালিয়াকান্দি থানা ও জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) যৌথ অভিযানে  দেশীয় অস্ত্রসহ দুই দস্যুকে গ্রেপ্তার করা হয়েছে । ২৩ নভেম্ভর (বৃহস্পতিবার) ভোরে রাজবাড়ী পৌর এলাকার পশ্চিম ভবানীপুর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা । এ বিষয়ে দুপুর আরাইটায় পুলিশ সুপারের কার্যালয়ের সামনে স্যালুটিং ডাইচে প্রেস ব্রিফিং করে রাজবাড়ী জেলা পুলিশ ।
গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, সাগর মোল্লা (২২) ও শহীদুল ইসলাম সোহেল (৩৮) । সাগর মোল্লার পিতার নাম মিন্টু মোল্লা । তার বাড়ি রাজবাড়ী পৌরসভার সাত নং ওয়ার্ডের পশ্চিম ভবানীপুর গ্রামে । অপরজন একই এলাকার মনিরউদ্দিন বিশ্বাসের ছেলে ।
প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, গ্রেপ্তারকৃত আসামিরা বিভিন্ন রেলস্টেশন ও বাস স্টান্ডহতে ইজিবাইকে যাত্রী আনা নেওয়া করতেন । যাত্রীদের গন্তব্য স্থানে নামিয়ে দিয়ে তাদের অবস্থানের কথা অন্য সহযোগীদেরকে জানাতেন । পরে যাত্রীদেরকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছে থাকা মালামাল ছিনিয়ে নেন । গ্রেপ্তারের পর তাদের নিকট হতে দস্যুতার কাজে ব্যবহৃত ধারালো, দা, চাপাতি, হাত করাত, মোবাইল ফোন, চার্যার টর্চ লাইট ও লুণ্ঠিত ইজিবাইক উদ্ধার করা হয়।
প্রেস ব্রিফি-এর সময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) মুকিত সরকার, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মনিরুজ্জামান খান ও জেলা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন ।