স্টাফ রিপোর্টার, জাকির হোসেন- টুটুলঃ

ঢাকা ইউনাইটেড হসপিটালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে রাজশাহীতে ফিরে এসেছেন ময়না চেয়ারম্যান।

জানা গেছে আজ ২৪- জুলাই (সোমবার) সন্ধা – ৭-০০ মিনিটে ঢাকা থেকে রেলযোগে রাজশাহী রেলওয়ে স্টেশনে এসে পৌছান তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তাঁকে রাজশাহী রেলওয়ে স্টেশনে রীসিভ করেন, রাজশাহী মহানগর আওয়ামী যুবলীগের সভাপতি রমজান আলী, রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি, জিমি কাটার রনি ও সাধারণ সম্পাদক মাহাবুর রহমান (মাহাম)।

উল্লেখ্য যে গত ৮- জুলাই তানোর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত কালিন সময়ে হঠাৎ বুকে প্রচন্ড ব্যাথায় লুটিয়ে পড়েন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না।

তৎক্ষনাৎ তাঁকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়, কর্তব্যরত চিকিৎসক তাকে
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফাড করেন।
গত ১১-জুলাই বেলা ৩-০০ মিনিটে ময়না চেয়ারম্যান কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে থেকে উন্নত চিকিৎসার জন্য (এয়ারলাইনস এ্যাম্বুলেন্সের একটি হেলিকপ্টার) যোগে ঢাকা ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়।

ঢাকা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসক ডাঃ শফিকুল ইসলাম Enzogram করে ব্লক ধরা পড়ে, দ্রুত তার হার্টে একটি রিং পরানোর হয়েছে। বর্তমানে ময়না চেয়ারম্যান ভালো আছে। এবং তাঁকে [CCU] অবজারভেশনে রাখা হয়েছে। তিনি কথা বলতে পারছেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, তানোর কলাম ইউনিয়ন বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক, রিয়াদ মাহমুদ, জামিলুর রহমান, জাহাঙ্গীর আলম প্রমুখ।।

রাজশাহী জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের, সাধারণ সম্পাদক মাহাবুর রহমান (মাহাম) বলেন: (আলহামদুলিল্লাহ)
লাখ, লাখ ভক্তবৃন্দ ও শুভাকাঙ্ক্ষীদের দোয়া এবং মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ রহমতে, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি, জননেতা লুৎফর হায়দার রশিদ ময়না সুস্থ হয়ে আমাদের মাঝে এসেছেন। আমি তানোর উপজেলার সর্বস্তরের জনগণের পক্ষ থেকে মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে কৃতজ্ঞতা জানাচ্ছি, সকলে আল্লাহর দরবারে দোয়া করবেন আল্লাহ তাআলা প্রিয় নেতাকে দীর্ঘায়ু দান করুন-
আমিন।।