রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী জেলা পুলিশের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত।
বিয়ের কথা বলে ডেকে নিয়ে দলবদ্ধভাবে ধর্ষণপূর্বক শ্বাসরোধ করে হত্যা করা হয় কালুখালী উপজেলার পাতুরিয়া গ্রামের আবুল কাশেম ব্যাপারীর মেয়ে  জান্নাতুল নেছাকে । কালুখালী উপজেলার পাতুরিয়া গ্রামের ফজলু মন্ডলের পাট ক্ষেত থেকে জান্নাতুল নেছা নামে এক নারীর কঙ্কাল উদ্ধার করা হয় গত জুলাই মাসের ১৭ তারিখে । তার মৃত্যুর রহস্য উদঘাটন পূর্বক সংবাদ সম্মেলন আয়োজন করে রাজবাড়ী জেলা পুলিশ ।
রবিবার দুপুর ১২ টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এই সংবাদ সম্মেলনের অনুষ্ঠিত হয়
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ বলেন, জান্নাতুল নেছা বিবাহিত ছিলেন । বিয়ের তিন বছরপর স্বামীর সাথে তার বিবাহ বিচ্ছেদ ঘটে । জান্নাতুল তার সন্তানসহ পিতার বাড়িতে থাকতেন । জান্নাতুল, গনযোগাযোগ মাধ্যম ফেসবুকে  মাহফুজ মন্ডল নামে এক জনের সাথে প্রেমে জরিয়ে পরে । মাত্র দুই দিনের পরিচয়ে তারা পালিয়ে বিয়ে করার সিধ্যান্ত নেয় । পরিকল্পনা অনুযায়ী ৫ জুলাই দিবাগত রাত তিনটার দিকে জান্নাতুল বাড়ি হতে বের হয় । তারপর মাহফুজের সঙ্গে তার দেখা হয় । কিন্তু মাহফুজ শারীরিক ভাবে প্রতিবন্ধী হওয়ায় সে বিস্মিত হয়  । তখন আরেক আসামী রবিউল এসে বলে তার সঙ্গে জান্নতুলের কথা হতো । একে একে ৬ জন ঘটনাস্থলে উপস্থিত হয় । তখন রবিউল বলে তারা সবাই তার বন্ধু । তাদের বিয়েতে সহযোগিতা করার জন্য তারা এখানে এসেছে । এক পর্যায়ে সকলে মিলে পাট ক্ষেতের মধ্যে নিয়ে জান্নাতুলকে পালাক্রমে ধর্ষণ করে । জান্নাতুল সবকিছু পুলিশকে বলে দেওয়ার কথা বললে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয় ।
এখন পর্যন্ত এই হত্যাকান্ডের সঙ্গে জরিত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে । এরা হলো পান্নু মন্ডলের ছেলে মাহফুজ মন্ডল (২১), দুলাল খানের ছেলে রবিউল খান (২১), রমজান মন্ডলের ছেলে হাকিম মন্ডল (২০) ও নজরুল ইসলামের ছেলে হাসিব খান (২০) । এদের মধ্যে হাসিব খানের বাড়ি পাংশা উপজেলার আশুরহাটে । বাকি সবাই কালুখালী উপজেলার  বি-কয়া গ্রামের বাসিন্দা । আসামীরা এই হত্যা কান্ডে জরিত থাকার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ ।
সংবাদ সম্মেলন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা  (পাংশা ) সার্কেল ) কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ  উপস্থিত ছিলেন  ।