রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছে রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর । ৮ অক্টোবর (রোববার) সকাল পৌণে এগারোটা থেকে দুপুর সোয়া দুইটা পর্যন্ত রাজবাড়ী শহরের বড় বাজার ও চন্দনী বাজারে অভিযান পরিচালনা করা হয় । এসময় দুইটি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।
অভিযান পরিচালনা করেন রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান । এতে সহযোগিতা করেন সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক, রাজবাড়ী জেলা পুলিশ ও রাজবাড়ী চেম্বার্স অব কমার্স ইন্ড্রাস্ট্রি ।
এসময় খাদ্য পণ্যে নিশিদ্ধ দ্রব্যের মিশ্রণ, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধে রাজবাড়ী শহরের কাদেরীয়া মিষ্টান্ন ভান্ডারকে ৮ হাজার টাকা, প্রতিশ্রুত পণ্য বিক্রয় বা সংরক্ষণ না করা ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে চন্দনী বাজারের মেসার্স মোতালেব মেডিকেল হলকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।
বিষয়টি নিশ্চিত করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান । তিনি বলেন, জনস্বার্থে অভিযান পরিচালনা করা হচ্ছে । নিয়মিত অভিযানের অংশ হিসেবে রাজবাড়ী শহরের বড় বাজার ও চন্দনী বাজারের অভিযান পরিচালনা করা হয় । এসময় দুটি প্রতিষ্ঠানকে মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয় ।