তানোর থেকে: জাকির হোসেন- টুটুলঃ

মাদক ছেড়ে কলম ধরি- ক্রিড়া, সাংস্কৃতির সমন্বয়ে সুস্থ সুন্দর জীবন গড়ি।

এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোর পৌরসভাস্থ আমশো মথুরাপুর ও তাঁতিয়ারপাড়ার সমন্বয়ে গঠিত সোনালী সংঘের উদ্যোগে ঐতিহ্যবাহী আমটিয়ারা মাঠে ২-দুই দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

জানা গেছে গতকাল (বুধবার) ৮- নভেম্বর আলহাজ্ব মোসলেম উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও আমশো সোনালী সংঘের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান এর সঞ্চলনায় এবং আমটিয়ারা মাঠ কতৃপক্ষের সাধারণ সম্পাদক, আলমাস আলীর সার্বিক সহযোগিতায়, ঐতিহ্যবাহী আমটিয়ারা মাঠে ২-দুই দিন ব্যাপি ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করেন, তানোর উপজেলার সুযোগ্য নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিল্লাল হোসেন।

আজ (বৃহস্পতিবার) ৯- নভেম্বর বিকেল ৪-৩০ মিনিটে ফুটবল টুর্নামেন্ট এর প্রধান অতিথি, রাজশাহী-৫২’ তানোর- গোদাগাড়ী-১’ জাতীয় সংসদ সদস্য ও সাবেক শীল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী (এমপি’র) পক্ষে উপস্থিত ছিলেন; তানোর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা আবুল বাশার সুজন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি, আসলাম উদ্দিন।
তানোর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, রামিল হাসান সুইট।
রাজশাহী জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক, জুয়েল রানা।
তানোর পৌর যুবলীগের সাবেক সভাপতি, ইকবাল মোল্লা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর, ইন্তাজ আলীসহ স্থানীয় সুশীল সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন চ্যাম্পিয়ন ও রানার্সঅফ বিজয়ী দুই দলের অধিনায়ক এর হাতে ট্রফি তুলে দেন, তানোর পৌরসভা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি, আলহাজ্ব আবুল বাশার সুজন।

তিনি উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন; আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীকে চর্তুথ বার নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করে, ঐতিহ্যবাহী এই আমটিয়ারা মাঠ সংস্কার করে একটি উন্নত আধুনিক স্মার্ট মাঠে রুপান্তরিত করব এবং তানোর -গোদাগাড়ী উপজেলায় উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রখতে হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সংকল্প একটি আত্মনির্ভরশীল আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ে তুলব ইনশাআল্লাহ।