রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর কালুখালী উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর । ২৮ নভেম্বর ( মঙ্গলবার ) বেলা ১১ টা হতে দুপুর ১টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয় ।
অভিযানে নেতৃত্ব দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান । এতে সহযোগিতা করেন কালুখালী উপজেলা প্রশাসন, জেলা আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ, জেলা স্বা¯থ্য পরিদর্শক সূর্য কুমার প্রামানিক , জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রি ।
অভিযানে মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ ও প্রতিশ্রæত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে উপজেলার গান্ধীমারা বাজারের সাদিয়া ফার্মেসীকে দশ হাজার টাকা ও প্রতিশ্রæত পণ্য যথাযথভাবে বিক্রয় বা সরবরাহ না করার অপরাধে আদনান ফার্মেসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয় ।
জরিমানার সত্যতা নিশ্চিত করেছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান। তিনি বলেন, নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে । অভিযানে সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়েছে । ছাড়া সরকারি বিধিবিধান মেনে ব্যবসা পরিচালনা করার জন্য অনুরোধ করা হয়েছে। জনস্বার্থে অভিযান চলমান থাকবে ।