নিউজ ডেস্কঃ

মৌলভীবাজারের বড়লেখায় উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটিকে বিলুপ্ত করায় এবং জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে কটুক্তির প্রতিবাদে বড়লেখায় ছাত্রলীগের আয়োজনে আনন্দ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা আড়াইটার দিকে বড়লেখা পি.সি হাই স্কুল মাঠ থেকে আনন্দ মিছিলটি শুরু হয়ে প্রধান সড়কের সম্মূখে আসতেই পুলিশের বাধাঁর সম্মুখীন হয়। এতে প্রায় ঘন্টাব্যাপী পুলিশের সাথে ব্যাপক ধস্তাধস্তি-বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন নেতাকর্মীরা। তবে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া বড়ধরণের হতাহতের কোন ঘটনা ঘটেনি।

পরে পি.সি হাই স্কুল মাঠে প্রতিবাদ সমাবেশে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম ফরহাদের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর রেহান পারভেজ রিপনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট জিল্লুর রহমান প্রমুখ।

এছাড়া সাবেক উপজেলা, পৌর, কলেজ, ইউনিয়ন এবং ওয়ার্ড ছাত্রলীগের শত-শত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের স্বাক্ষরিত বড়লেখা উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করায় তারা জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলমকে ধন্যবাদ জানান এবং জেলা ছাত্রলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে কটুক্তির প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়ে তারা আরও বলেন, জেলা ছাত্রলীগের বর্তমান সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি অতি দ্রুত ছাত্রদের সমন্বয়ে কমিটি ঘোষণার জন্য জোর দাবী জানাচ্ছি।

আপনি যে খবরগুলো মিস করেছেন