মো: মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলাধীন মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ ও নূরানী হাফিজিয়া মাদ্রাসার ও এতিমখানার উদ্যেগে ১৫ তম বার্ষিক ওয়াজ ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৭ই ফেব্রুয়ারী) বাদ আছর হইতে মসজিদ সংলগ্ন মাঠে ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি ছিলেন : বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব আখতারুজ্জামান, সংসদ সদস্য, গাজীপুর ০৫

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন : বীর মুক্তিযুদ্ধা আলহাজ্ব রেজাউল করিম, সাবেক সহ-সভাপতি কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।
মোঃ আমজাদ হোসেন (স্বপন), সাবেক ভাইস চেয়ারম্যান, কালীগঞ্জ উপজেলা পরিষদ।
মোঃ বাদল মিয়া,কাউন্সিলর ৪ নং ওয়ার্ড,কালীগঞ্জ পৌরসভা। মোঃ আলামিন দেওয়ান, সাধারণ সম্পাদক কালীগঞ্জ প্রেস ক্লাব। মোঃ রফিকুল ইসলাম (রফিক), সাধারণ সম্পাদক কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি। মোঃ আমীর খন্দকার দপ্তর সম্পাদক কালীগঞ্জ পৌর আওয়ামীলীগ।
ইন্জিনিয়ার মেহেদী হাসান (বিপ্লব), মুনশুরপুর, কালীগঞ্জ, গাজীপুর। মোঃ সালাউদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী,মুনশুরপুর, কালীগঞ্জ মোঃ হামিদুল হক এর সভাপতিত্বে মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ ও নুরানী মাদ্রাসার সাধরন সম্পাদক মোঃ ইব্রাহিম খন্দকার এর সঞ্চলনায় ওয়াজ মাহফিল টি অনুষ্ঠিত হয়েছে। পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেনঃ(১) হাফেজ ক্বারী মোকাররম হোসেন, শিক্ষক, মুনশুরপুর নূরানী হাফিজিয়া এতিমখানা মাদ্রাসা।(২)হাফেজ ক্বারী জহিরুল ইসলাম, মুয়াজ্জিন, তুমুলিয়া জামে মসজিদ।( ৩) হাফেজ মোঃ অলিউল্লাহ,মুয়াজ্জিন, মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ।(৪) হাফেজ সোলেমান, সাবেক মুয়াজ্জিন অত্র মসজিদ।মাহফিলে প্রধান মেহমান হিসেবে ওয়াজ করেনঃ বিশ্ব নন্দীত মোফাছিরে কোরআন, ভাষ্যকার ইসলামী প্রোগ্রাম টেলিভিশন লন্ডন হরযত মাওলানা শাহ্ মোহাম্মদ পীরজাদা আল্লামা শফিকুল ইসলাম পীর সাহেব, পীর,ফাতেহাবাদ দরবার শরীফ, কুমিল্লা, ও অধ্যাপক উত্তরা ইউনিভার্সিটি, ঢাকা।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মীর মোশাররফ হোসেন যুক্তিবাদী, সিনিয়র শিক্ষক, পৌলানপুর ফাজিল মাদ্রাসা, শেখেরচর।বিশেষ বক্তা হিসেবে আরো ওয়াজ করেনঃ আলহাজ্ব হয়রত মাওলানা কাজী ফরিদ উদ্দিন গাজীপুরী, খতিব, মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ, কালীগঞ্জ। আরও ওয়াজ করেনঃ মনিরুজ্জামান সিরাজী, মোফাচ্ছিরে কোরআন, নরসিংদী।আরো ওয়াজ করেনঃ হয়রত মাওলানা মোখলেছুর রহমান, খতিব, শহীদ ময়েজউদ্দিন ফেরীঘাট জামে মসজিদ।ওয়াজ মাহফিল শেষে শত শত মুসুল্লী জনসাধারণকে নিয়ে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও মুক্তি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।দোয়া মাহফিল পরিচালনা করেন : বিশ্ব নন্দীত মোফাছিরে কোরআন, ভাষ্যকার ইসলামী প্রোগ্রাম টেলিভিশন লন্ডন, হরযত মাওলানা পীরজাদা আল্লামা শফিকুল ইসলাম পীর সাহেব, পীর, ফাতেহাবাদ দরবার শরীফ, কুমিল্লা, ও অধ্যাপক উত্তরা ইউনিভার্সিটি, ঢাকা। ওয়াজ মাহফিলের সাংর্বিক তত্ত্ববাধানে ছিলেন: আব্দুর রশিদ মোক্তার, সহ- সভাপতি, মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ ও নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটি। মুহাম্মদ শফিকুল কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক মুনশুরপুর বাইতুন নূর জামে মসজিদ ও নূরানী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিচালনা কমিটি। মোঃ আশরাফুল ( শিশির), সদস্য সচিব, কালীগঞ্জ সাংবাদিক ইউনিয়ন, মোঃ আলী হোসেন , বিশিষ্ট সমাজ সেবক কালীগঞ্জ ।ওয়াজ মাহফিলের পোস্টার ও সার্বিক সহযোগিতায় ছিলেন এলাকার যুব সমাজ।