আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে ও প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগিতায় প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ এই প্রতিপাদ্য কে সামনে রেখে  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪ উদযাপন হয়েছে।

১৮ এপ্রিল বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে বিটিভি’র মাধ্যমে দেশব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪ এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা (এম পি)।

এসময় সাদুল্লাপুর উপজেলা নির্বাহী অফিসার ও প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ কাওছার হাবীব এঁর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ও প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্যসচিব ডাঃ মোঃ সিরাজুল ইসলাম, সাদুল্লাপুর উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ আসাদুজ্জামান, সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম শফিক, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক (অব:) আব্দুল জলিল সরকার প্রমুখসহ বিভিন্ন দপ্তরে কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচি শেষে অংশগ্রহণকারী স্টল প্রদর্শনীদের মধ্যে ৭টি ক্যাটাগরিতে ২০ জনের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।