রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীতে ট্রাক দেখভাল করতে গিয়ে আরেকটি ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (১৩মে) বিকেলে ফরিদপুর চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ব্যক্তির নাম পারভেজ শেখ (৩৭)। তাঁর বাবার নাম আবু বক্কর সিদ্দিক। পারভেজ রাজবাড়ী শহরের সজ্জনকান্দার তিন নম্বর বেড়াডাঙ্গার বাসিন্দা। তার বিবি ও এক ছেলে এক মেয়ে রয়েছে।
নিহত পারভেজের চাচা আনিসুর রহমান বলেন, পারভেজ বাড়িতে ছিল। তাঁর বাবা অসুস্থ তাকে হাসপাতাল থেকে আজ বাড়িতে রেখে বের হয় এগারোটার দিকে। পারভেজের ট্রাক আছে। ট্রাকে বিভিন্ন পণ্য আনানেওয়া করা হয়। বাবার ওষুধপত্র কিনে দিয়ে ট্রাকটি দেখভাল ও চালকের সঙ্গে কথা বলার জন্য সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর বাজারে যাচ্ছিলেন। দুপুর দেড়টার দিকে পথে কামালদিয়া ব্রীজ নামক স্থানে পৌছালে পেছন থেকে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে দ্রুত উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুরে নেওয়ার পর বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।
রাজবাড়ী সদর হাসপাতালের নার্সিং সুপারভাইজার আবদুল্লাহ আল মামুন বলেন, ওই যুবক শারীরিক ভাবে গুরুতর আহত হন। বুকসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। তাঁর নিঃশ্বাস নিতে খুব কষ্ট হচ্ছিলো। দুইপায়ের সবগুলো হাড় ভেঙে গেছে। অক্সিজেন দিয়ে তাকে ফরিদপুর পাঠানো হয়।
আহলাদীপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম বলেন, মোটর সাইকেল দুর্ঘটনার বিষয়টি অবগত ছিলাম না। বিষয়টির খোঁজখবর নিয়ে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনি যে খবরগুলো মিস করেছেন