রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম আহবায়ককে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সংগঠনের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সই করা প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহবায়ক লিয়াকত আলী।
অব্যাহতি পাওয়া নেতার নাম শাহরিয়ার আদনান নূর ইসলাম। সোমবার সন্ধ্যায় এই প্রেসবিজ্ঞপ্তি পাঠানো হয়।
এতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক, সাংগঠনিক শৃঙ্খলাভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাজবাড়ী জেলা শাখার যুগ্ম আহবায়ক শাহরিয়ার আদনান নূর ইসলামকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদান করা হলো।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাছির এই সিদ্ধান্ত অনুমোদন করেন।
সংগঠন সূত্রে জানা যায়, রাজবাড়ীতে ২৪ মে শুক্রবার সকাল সোয়া ১১টায় জেলা ছাত্রদলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শহরের আজাদী ময়দানে জেলা বিএনপির কার্যালয়ে এই সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন শুরুর আগে ও শেষে দুই দফা পাল্টাপাল্টি ধাওয়া দেওয়ার ঘটনা ঘটে। ওই সময় এঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছিলেন কেন্দ্রীয় সভাপতি।
রাজবাড়ীতে ওই কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি রাকিবুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। সভাপতিত্ব করেন জেলা ছাত্রদলের আহবায়ক আরিফুল ইসলাম। জেলা কমিটির সদস্য সচিব শাহিনুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, প্রচার সম্পাদক শরীফ প্রধান শুভ।
কর্মী সম্মেলন থেকে বাসে বাড়ি ফেরার সময় ওই দিন বিকেলে গোয়ালন্দ উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সবুজ সরদারকে শাহরিয়ার আদনান নূর ইসলামের নেতৃত্বে পিটিয়ে আহত করা হয়। আহত ওই নেতা বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
জেলা বিএনপির আহবায়ক লিয়াকত আলী জানান, এবিষয়ে আমার কোন মন্তব্য না করাই ভাল। তবে যারা মারামারি করে, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করে তাদের সঙ্গে আমরা নেই। আমরা চাই, নিয়ম অনুযায়ি সংগঠন পরিচালিত হয়।

আপনি যে খবরগুলো মিস করেছেন