মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নলছাটা ব্রিজ এর আসেপাশে গতকাল এবং আজ ইজিবাইক চলনবিল পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন এবং চালক কালীগঞ্জ সরকারী হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার ইজিবাইকের চালককে মৃত্য ঘোষনা করেন।দুইজন নিহত ও এক নারী যাত্রী আহত হয়েছে।
ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার(৬ জুন) সকাল ১১ টার সময় টঙ্গী ঘোড়াশাল বাইপাস সড়কের নলছটা ও শিমুলিয়ার সড়কের মধ্যবর্তী স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানায় আজ সকাল আনুমানিক এগারটায় টঙ্গী থেকে কালীগঞ্জের দিকে আগত ইজিবাই ও নরসিংদী থেকে মহাখালীগামী দ্রুতগামী চলন বিল পরিবহন ইজি বাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটনা ঘটে। চলন বিল চালক গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেস্টা করেন পরে যাত্রীদের সহযোগিতায় মীরের বাজার চৌরাস্তায় পুলিশ বাসটি আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে গেছে বলে জানা গেছে।
নিহত ইজিবাইক চালকের নাম আহসান হাবীব তপদার রবিন, পিতা, মফিজ তপরদার, গ্রাম চাদঁপুর। টঙ্গী এলাকার গোপালপুর হাজীবাড়ী পুর্ব থানা,৪৪ নং ওয়ার্ড, স্ত্রী নিয়ে থাকতো, তার স্ত্রী ৫ মাসের অন্তসত্বা। নিহত অপরজনের নাম মেহেদী হাসান এবং আহত অপর যাত্রীর নাম রোমানা আহাম্মেদ (২৮) স্বামী শরিফ মিয়া চৈতরপাড়া কালীগঞ্জ, গাজীপুর।

অফিসার ইনচার্জ মাতবউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান বাসটি আটক করা হয়েছে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।