মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন তরুণ সাংবাদিকদের ভবিষ্যৎ সম্মুখের প্রজ্জ্বলিত বাতিঘর, মানবতার ফেরিওয়ালা, সাংবাদিকদের নেতৃত্বের আইডল,গাজীপুর জেলা সাংবাদিক ঐক্য পরিষদ এর আহব্বায়ক , বাংলাদেশ প্রেস ক্লাবের গাজীপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও কালীগঞ্জ প্রেস ক্লাবের সফল সাধারণ সম্পাদক সময়ের সাহসী সাংবাদিক মোঃ আল আমিন দেওয়ান আল আবেদী দিনভর ৪৭ তম জন্মদিন উপলক্ষে লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার । সাংবাদিক, রাজনৈতিক দলের নেতা, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে তাকে শুভেচ্ছা জানাতে আসেন ।

জন্মঃ ০ ১/০৭/ ১৯৭৮ইং ভাইবোনঃ ৬ ভাই, ১ বোন এর মধ্যে মো: আল আমিন দেওয়ান ৪ র্থ সন্তান।
বাবাঃ মো: প্রয়াত:মোহাম্মদ আলী দেওয়ান। মাতাঃ : ফাতেমা বেগম।

কর্মজীবনঃ

বর্তমানে দৈনিক গানমুখ স্টাফ রিপোর্টার, ডেইলি মনিং গ্লোরী উপজেলা প্রতিনিধি, দৈনিক নওরোজ কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন। তিনি বিভিন্ন জনপ্রিয় অনলাইন ফেয়ার নিউজ অনলাইন পত্রিকার সাথে নিজেকে নিয়োজিত রেখেছেন।

ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খী ও দেশের বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে হয়ে ওঠে সরব । বিভিন্ন শুভাকাঙ্খী নিয়ে জন্মদিনের শুভেচ্ছায় শিক্ত হলেন সাংবাদিক মোঃআল আমিন দেওয়ান আল আবেদী তাঁর জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, জন্মদিন মানেই সবার কাছে বিশেষ একটা দিন। স্বীকার করি আর না করি এই দিন প্রায় সবাই চায় প্রিয়জনদের শুভেচ্ছা, ভালোবাসা আর আন্তরিকতা। ৪৭ তম জন্ম দিন উপলক্ষে দোয়ার মধ্যে জন্ম দিন পালিত হয়েছে।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি। ’ সাংবাদিক সমাজের নেতাদের উদ্দেশ্যে বলেন, ‘সাগর-রুনি জীবন দিয়ে আপনাদেরকে এক করেছে আপনারা আর বিভক্ত হবেন না। ’ মুঠোফোনের মাধ্যমেও দেশের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান । সাংবাদিক মোঃ আল আমিন , আরও বলেন, জন্মদিনের আসলে শুভেচ্ছা পাওয়ার দাবিদার কিন্তু জন্মদাতা বাবা-মা, কারণ তাঁদের জন্যই আমরা এই সুন্দর পৃথিবী দেখার সুযোগ পেয়েছি । আমাদের জীবনের সব অর্জনই কিন্তু তাঁদের অসংখ্য ত্যাগের বিনিময়ে পাওয়া ।

বাবা-মার ভালোবাসা কখনো ফুরায় না। তাই আমি আমার বাকি জীবনের সমস্ত জন্মদিনের সমস্ত ভালোবাসা সমস্ত শুভেচ্ছা বাবা-মাকে উৎসর্গ করলাম । মহান আল্লাহ আমার মা-কে ভালো রাখুক, সুস্থ রাখুক এই কামনাই করি, আজ আমার জন্ম দাতা পিতা জীবিত নেই আল্লাহ যেন আমার পিতাকে জান্নাতুল ফেরদৌস নসিব করেন,পিতার কবরের আযাব যেন মাফ করে দেন,এটাই কামনা করি, আমিন,আমার আব্বার কবর যেন শান্তির বাগান হিসাবে কবুল করেন,আমিন।মো: আল আমিন দেওয়ান আল আবেদী তার ৪৭ তম জন্ম দিন উপলক্ষে (০১/০৭/২০২৪ইং)রোজ শনিবার অনলাইনের মাধ্যমে দেশএ বিদেশের অসংখ্য মানুষ সাংবাদিক মোঃ আল আমিন দেওয়ান আল আবেদী কে জন্মদিনে শুভেচ্ছা জানান ।

কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির পক্ষে মোঃ ইব্রাহিম খন্দকার সভাপতি কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক, য়ুগ্ম সাধারন সম্পাদক মোঃ মুক্তাদির হোসেন, সহ সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন , কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহ নেওয়াজ, কালীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ মোখলেছুর রহমান, সদস্য মজিবুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান হোসেন (পনির) বাংলাদেশ প্রেস ক্লাব কালীগঞ্জ উপজেলার সভাপতি মোঃ আলমগীর হোসেন, কাজী মুনজুর হোসেন, সোহরাব আলী সরকার , ও সাংবাদিক মোঃ আলামিন দেওয়ান আল আবেদী কে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছেন শুভ হোক আপনার আগামীর পথ চলা।