সোহান, রাজবাড়ীঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পুলিশের পৃথক অভিযানে হিরোইন সহ একজন মাদক কারবারি ও জুয়ার আসর থেকে জুয়া খেলার সামগ্রী, নগদ টাকা সহ ৪ জুয়ারু কে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শনিবার (২০ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দৌলতদিয়া পোড়াভিটাস্থ পদ্মা বোডিং এর সামনে ইটের রাস্তার উপর থেকে রনি ফকির নামে ১ মাদক কারবারিকে ৩০ পুড়িয়া ( ওজন ৩ গ্রাম) হেরোইন সহ গ্রেফতার করা হয়। ও একই দিন বিকেল পৌনে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার উত্তর দৌলতদিয়া পূর্বপাড়াস্থ দৌলতদিয়া পতিতালয়ের ৩ নং গেটের বিপরীত পাশে রেল লাইন সংলগ্ন পাঁচ তারা বোডিংয়ের ভিতর ৬ নং কক্ষ হতে নগদ ৩হাজার ৫০০ টাকা ও জুয়া খেলায় ব্যবহত একসেট তাস সহ জুয়া খেলা অবস্থায় ৪ জুয়ারুকে গ্রেপ্তার করা হয়।

হেরোইন সহ গ্রেপ্তারকৃত মাদক কারবারি হলো, রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম ভবদিয়া দেলবাড়ী এলাকার আহম্মদ ফকির এর ছেলে রনি ফকির (২৪)।

ও গ্রেফতারকৃত ৪ জুয়ারু হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের তাহের কাজী পাড়া’র মৃত হযরত সরদার এর ছেলে মো. আফজাল হোসেন (৩৫), বেপারী পাড়া’র মৃত হবি মোল্লা’র ছেলে মো. হালিম মোল্লা (৩৫) ও হোসেন মন্ডল পাড়া’র মৃত ফকরুদ্দিন ফকির এর ছেলে মো. আবুল ফকির (৪৫) এবং ফরিদপুরের মধুখালী উপজেলার গোন্দারদিয়া গ্রামের সুলতান শিকদারের ছেলে মো. শাওন শিকদার (২৮)।

রবিবার (২১ মে) দুপুরে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জুয়ারুদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে ও মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোয়ালন্দ ঘাট থানায় মামলা রুজু করে রোববার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনি যে খবরগুলো মিস করেছেন