শোয়েব হোসেন ( ঢাকা প্রতিনিধি) -ঃ

আগামী ১৭ই মে রোজ শুক্রবার আসছে জনপ্রিয় কন্ঠশিল্পী লায়লা ও কামরুজ্জামান রাব্বির ডুয়েট মিউজিক ভিডিও। গানটির শিরোনাম “প্রেম করিবো সুজন চিনে”।

খবরে প্রকাশ, জনপ্রিয় গীতিকার ও সুরকার (লন্ডন প্রবাসী) মানিক চাঁনের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন নাহিদুল হক ও রুহুল আমিন জীবন।এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী হাছিব খান শান্ত ও প্রিয়া। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন নাহিদুল হক।

আগামী ১৭ই মে ২০২৪, শুক্রবার বাংলাদেশ সময় বিকেল ৩ ঘটিকায় গানটি Manik Chan ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে বলে জানা গেছে। গান প্রসঙ্গে কন্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি বলেন, নান্দনিক কথামালা ও সুরে সম্পূর্ন গানটি নির্মিত হয়েছে।সেই সাথে গীতিকার ও সুরকার মানিক চাঁনকে অসাধারন এই গানটি রচনা করার জন্য আন্তরিক ভাবে অভিনন্দন জানাচ্ছি। আশা করছি, গান ও ভিডিও সবার কাছে ভাল লাগবে।কণ্ঠশিল্পী লায়লা বলেন, সবকিছুর সমন্বয় ঘটিয়ে আমাদের মিউজিক ভিডিওটি এতোটা চমৎকার হয়েছে যা বলার অপেক্ষা রাখে না। পরিচালক নাহিদুল হক বলেন, গানের কথার সঙ্গে মিল রেখে মনোরম পরিবেশে গানটির ভিডিও নির্মান করা হয়েছে। আশা করছি সকল শ্রেনীর মানুষ গানটি পছন্দ করবেন।আরও জানা যায়, আগামীতে একই ব্যানারে আরো কিছু ভালো মানের গান নির্মানাধীন রয়েছে।