আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

স্বেচ্ছাসেবী সংগঠন জোনার ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত জেড এফ কোরআন শিক্ষা ও মাকতাবের ১ বছর পূর্তি উপলক্ষে দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়েছে ।

২১ জুলাই ( শুক্রবার) সকাল ৮টায় গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলাধীন ভাতগ্রাম ইউনিয়েনের টিয়াগাছা পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ডা: মোজাফফর আহমেদ আই কেয়ার সেন্টার, গাইবান্ধার সহযোগীতায় ও জোনার ফাউন্ডেশনের উদ্যোগে জেড এফ কোরআন শিক্ষা ও মাকতাবের ১ বছর পূর্তি উপলক্ষে দোয়া মাহফিল ও শিক্ষার্থীদের মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

জোনার ফাউন্ডেশনে সভাপতি এ জে আশিকুর রহমান শাওনের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড এর সহকারী ম্যানেজার মোস্তাফিজার রহমান ছাদী, জোনার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাহবুবর রহমান মানিক প্রমুখ।উক্ত অনুশষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা ওবাইদুল ইসলাম।

উল্লেখ্য জোনার ফাউন্ডেশন ২০১৪ সালে জুলাই মাসে কর্ম এলাকার আর্থ – সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন সাধনের জন্য স্থায়ীত্বশীল উন্নয়ন , আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনের উদ্দেশ্য সম্পূর্ণ অরাজনৈতিক , অলাভজনক সামাজিক ও সাংস্কৃতিক সেচ্ছাসেবী সংস্থা হিসাবে আত্ম প্রকাশ করে জোনার ফাউন্ডেশন।

আত্ম প্রকাশের পর থেকে গ্রামীন আর্থসামাজিক উন্নয়নে, দূর্যোগকালীন সময়ে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ, ও অস্বচ্ছল শিক্ষার্থীর পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছে জোনার ফাউন্ডেশন।

২০২২ সালের ২০ জুলাই গ্রামীণ এলাকায় শুদ্ধ ভাবে কোরআন শেখানো লক্ষ্যে জেড এফ কোরআন শিক্ষা মাকতাব কার্যক্রম শুরু করে।

আপনি যে খবরগুলো মিস করেছেন