ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ পৌরসভার আওতাধীন পরিচালিত মালশাপাড়া কবরস্থান, মসজিদ ও মাদ্রাসার উন্নয়ন কাজের অগ্রগতি ও সার্বিক বিষয়ে পরিদর্শন ও তদারকি করেছেন সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা ও হাজী আব্দুস সাত্তার। পরিদর্শনকালে অত্র মাদ্রাসার সুপার সহ ধর্মপ্রাণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।
(১৩ অক্টোবর ২০২৩ইং) তারিখে জুমা নামাজ শেষে সিরাজগঞ্জ পৌরসভার তত্ত্বাবধানে পরিচালিত মালশাপাড়া কবরস্থান, মসজিদ ও মাদ্রাসার সভাপতি পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, সাধারণ সম্পাদক সাবেক কাউন্সিলর হাজী আব্দুস সাত্তার বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতি তদারকি ও শিক্ষক, ছাত্রদের সামগ্রিক বিষয়ে খোজ খব নেন। পরিদর্শনকালে মাদ্রাসা ছাদের কাজ, মাদ্রাসা ও মসজিদের পরিষ্কার পরিচ্ছন্নতা, কবরস্থানের সামগ্রিক বিষয়ে তত্ত্বাবধান করেন।
মালশাপাড়া কবরস্থান, মসজিদ ও মাদ্রাসার সাধারণ সম্পাদক, হাজী আব্দুস সাত্তার বলেন, সিরাজগঞ্জ পৌর পিতা সৈয়দ আব্দুর রউফ মুক্তা’র নির্দেশনা মসজিদ ও মাদ্রাসার উন্নয়নের বিভিন্ন রকম কাজ চলছে। মূলত কাজের সার্বিক চিত্র দেখতে মেয়র সহ আমি আজ জুম্মা নামাজ শেষে মুসুল্লিদের নিয়ে উন্নয়নের কাজের তদারকি করেছি। উন্নয়ন কাজের অগ্রগতি সন্তুষ্টিজনক। তদরকি শেষে মাদ্রাসার শিক্ষক, ছাত্রদের খাওয়া দাওয়া সহ সার্বিক বিষয়ে খোজ খবর নিয়েছি।