ওয়াসিম শেখ সিরাজগঞ্জ প্রতিনিধি:
সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলা নলকা ইউনিয়নে দাদপুর গ্রামের নাহার এগ্রো সংলগ্ন নিউ পাপিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে খোলা জায়গায় থেকে ৭ কেজি গাঁজা, একটি নোহা মাইক্রোবাস ও একটি মোটরসাইকেল সহ ১। মোঃ রিপন(২৫), পিতা-মোঃ আকবর আলী, গ্রাম-কাঁঠালবাড়ি, থানা-কুড়িগ্রাম সদর ২। মোঃ এমদাদুল হক(২৭), পিতা-মোঃ মোজাম্মেল, গ্রাম-খলিশা কোঠাল ৩। মোঃ দুদুল মিয়া(২৪), পিতা-মোঃ আজগর আলী, গ্রাম-পূর্ব কুরুষাফেরুষা, উভয় থানা-ফুলবাড়ি, সর্ব জেলা-কুড়িগ্রাম তিনজনকে আটক করা হয়।

শুক্রবার ( ২০শে জানুয়ারি ২০২৪) সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম। বিজ্ঞপ্তিতে বলা হয়, সিরাজগঞ্জ জেলার মান্যবর পুলিশ সুপার জনাব মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয় এর তথ্য ও দিক নির্দেশনায় এবং জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোঃ জুলহাজ উদ্দীন, বিপিএম, পিপিএম এর নের্তৃত্বে ডিবির অফিসার ও ফোর্সসহ সলংগা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান করাকালে ১৯/০১/২০২৪ খ্রিঃ বিকাল ১৬.৪০ ঘটিকার সময় সলংগা থানাধীন নলকা ইউনিয়নের অন্তর্গত দাদপুর গ্রামস্থ নাহার এগ্রো সংলগ্ন নিউ পাপিয়া হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে খোলা জায়গায় মাদক কারবারি আসামী ১। মোঃ রিপন(২৫), পিতা-মোঃ আকবর আলী, সাং-কাঁঠালবাড়ি, থানা-কুড়িগ্রাম সদর ২। মোঃ এমদাদুল হক(২৭), পিতা-মোঃ মোজাম্মেল, সাং-খলিশা কোঠাল ৩। মোঃ দুদুল মিয়া(২৪), পিতা-মোঃ আজগর আলী, সাং-পূর্ব কুরুষাফেরুষা, উভয় থানা-ফুলবাড়ি, সর্ব জেলা-কুড়িগ্রামদের বহনকৃত ০১টি নোহা মাইক্রোবাস ও ০১ টি মোটরসাইকেল হতে তাদের দেখানো ও সনাক্তমতে সর্বমোট ০৭(সাত) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর পিসি/পিআরঃ ধৃত আসামী ০২নং মোঃ এমদাদুল হক(২৭) এর বিরুদ্ধে ০৩ টি ও ০৩নং আসামী মোঃ দুদুল মিয়া(২৪) এর বিরুদ্ধে ০১ টি করে মাদকদ্রব্য আইনে মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।