রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর বালিয়াকান্দিতে অভিযান চালিয়ে ৮৪ বোতল ফেন্সিডিল ও মাদক পাচারকাজে ব্যবহৃত দুইটি মোটসাকেল সহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০) ফরিদপুর । শুক্রবার দুপুরে বালিয়াকান্দি থানার সাধু মোল্লার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটক ব্যক্তিরা হলেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার পাথিলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে মিরাজুল ইসলাম (২৪), ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সামন্তা চারাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে আবু সাইদ আব্দুল্লাহ (৪৪) এবং একই থানার মাইল বাড়ীয়া গ্রামের মনির হোসেনের ছেলে খোকন মিয়া (৪২)।
ফরিদপুর র‌্যাব-১০এর সংবাদ বিজ্ঞপ্তিসূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালন করা হয়। এসময় তিনজনকে আটক করা হয়। আটক ব্যক্তিদের কাছ থেকে ৮৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এবং ফেন্সিডিল পাচারকাজে ব্যবহৃত দুটি মোটর সাইকেল জব্দ করা হয়। জব্দকৃত ফেন্সিডিলের বাজার মূল্য ২ লাখ ৫২ হাজার টাকা।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিন (র‌্যাব)-১০ ফরিদপুর কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি জানান আটক ব্যক্তিরা পেশাদার ব্যবসায়ি। তারা জেলার বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য সংগ্র করে থাকে। আটক ব্যক্তিদের নামে মামলা দায়ের পূর্বক রাজবাড়ী বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে।