মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

গাজীপুরের কালীগঞ্জে ইসলামী ছাত্রসেনার কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল অনুষ্ঠানে ইসলামী ছাত্রসেনা কালীগঞ্জ পৌর শাখার সভাপতি হিসেবে মো. আমির হোসেন, সম্পাদক মো. আবিদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. হাসিবুল হাসান খোরশেদ নির্বাচিত হয়েছেন।
বুধবার বিকেলে উপজেলা ইসলামী ছাত্রসেনার উদ্যোগে কালীগঞ্জ পৌর শাখার কাউন্সিল অনুষ্ঠান কালীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে ইসলামী ছাত্রসেনা উপজেলা সভাপতি মো. ফজলে রাব্বি এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
ইসলামী ছাত্রসেনা উপজেলা সাধারণ সম্পাদক মো. তানভীর হাসানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সহ যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও গাজীপুর জেলা সাধারণ সম্পাদক জননেতা মাওলানা মো. আল-আমিন দেওয়ান আল-আবিদী। বিশেষ অতিথি কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের উপদেষ্টা ও কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মো. ইব্রাহিম খন্দকার, ইসলামিক যুব ফ্রন্ট বাংলাদেশ উপজেলা সভাপতি মো. সাকিল আহমেদ দরাই।
বক্তব্য রাখেন, ইসলামিক যুব ফ্রন্ট বাংলাদেশ গাজীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. রাহাত হাসান, বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাত উপজেলা অর্থ বিষয়ক সম্পাদক মাওলানা হাফেজ সায়ের মো. আনিছুর রহমান প্রমূখ। এ সময় অন্যান্যের মাঝে হাফেজ মো. আবদুল্লাহ আল-মামুন, হাফেজ মো. সজিবুল ইসলাম, হাফেজ মো. হাসনাত হোসেন, মো. লাবিব হোসেন, মো. তামিম হোসেন, মো. সিয়াম হোসেন সহ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, ইসলামিক যুব ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরিশেষে কাউন্সিলের মাধ্যমে ইসলামী ছাত্রসেনা কালীগঞ্জ পৌর শাখার সভাপতি হিসেবে মো. আমির হোসেন, সম্পাদক আবিদ হোসেন ও সাংগঠনিক সম্পাদক মো. খোরশেদ আলম এর নাম ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।