মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আলোসভা সভা, আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও দোয়া অনু্ষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের ২২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। শনিবার (৬ জুলাই) সকাল ১১ টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে রাজবাড়ী জেলা যুব মহিলা লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

এ উপলক্ষে আলোচনা সভায় জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নওয়াব আলী, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সদস্য হাফিজুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়দা নাজমুন নাহার সেন্টি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ। সভা সঞ্চালনা করেন যুবনেতা রাজবাড়ী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস অ্যাড. আশরাফুল হাসান।

কাজী কেরামত আলী বলেন, ২০০২ সালের ৬ জুলাই বাংলাদেশ যুব মহিলা লীগ প্রতিষ্ঠা হয়। প্রতিষ্ঠালগ্ন থেকেই যুব মহিলা লীগ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আসছে। যখন বিএনপি সরকারের সময় রাজনৈতিক অত্যাচারের শীকার হয়ে আটক হয়ে কারাগারে সন্তান প্রসব করার মতো নজিরও রয়েছে যুব মহিলা লীগের। এসময় সংগঠনের সভাপতি কানিজ ফাতেমা চৈতী সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

সভা শেষে প্রতিকূল আবহাওয়াকে উপেক্ষা করে বৃষ্টির মধ্যে একটি আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে শহরের পান্না চত্ত্বর ঘুরে এসে একই স্থানে শেষ হয়।
শোভাযাত্রা শেষে কেক কাটা ও দোয়ার আয়োজন করা হয়।