ওয়াসিম শেখ, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:

আজ রো‌বিবার সকাল ১১ টার দি‌কে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয় এর শিক্ষক শিক্ষার্থীর ব্যানারে বিদ্যালয়ের মেইন ফটোকে এই মানববন্ধ পালিত হয়।

মানববন্ধনটি হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহেল লফি এর নেতৃত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু্।

এসময় বাচ্চু বলেন, সিরাজগঞ্জবাসী সারা জীবন শুধু বৈষম্যের শিকার হচ্ছে। শুধু তা-ই না, সিরাজগঞ্জ থেকে সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি প্রায় আড়াই মাস ধরে বন্ধ থাকলেও চালুর কোনো উদ্যোগ নেই। এতে ব্যবসায়ীসহ সাধারণ মানুষ ট্রেন সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তাই বর্তমান সরকারের কাছে দাবি, দ্রুততম সময়ের মধ্যে ট্রেনটি এসি বগিসহ চালু করে নাগরিক সেবা অব্যাহত রাখার দা‌বি জানান। অন্যথায় উত্তরবঙ্গের উপর দিয়ে সকল ট্রেন চলাচল বন্ধর হুঁশিয়ারি প্রদান করেন। এছাড়াও সিরাজগঞ্জের বর্তমান ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ তোফাজ্জল হোসেনের ট্রেন চালুর করার ব্যাপারে যে দায়িত্ব আ‌ছে সে টা  অবহেলার কারণে তাকে প্রত্যাহার করে পূর্ণাঙ্গ জেলা প্রশাসক প্রেরণের জন্য দাবি করেন।

মানববন্ধনে হৈমবালা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাগর কুমার সরকার, মোছা. শামীম আরা সহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।