মোঃ মুক্তাদির হোসেন, স্টাফ রিপোর্টারঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীসহ প্রবাসে বসবাসরত এবং বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানকে পবিত্র ঈদুল -আযহার শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফী মেহেদী হাসান।

তিনি আমাদের প্রতিনিধিকে জানান আত্মত্যাগ এবং মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল -আযহা। মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযহা।

মহান আল্লাহ যেন আমাদের কুরবানি”কে কবুল করে। পবিত্র ঈদুল -আযহার খুঁশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি। আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হয়।

ঈদুল – আযাহার পশু কুরবানীর মধ্যমে নিজেদে পশুত্বকে কুরবানি দিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা হচ্ছে ঈদুল -আযহার প্রকৃত শিক্ষা।
আমি কালীগঞ্জের মাটি ও মানুষের প্রিয় নেতা ডাকসুর সাবেক ভিপি ও দুইবারের জিএম, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গাজীপুর ৫ কালীগঞ্জের মাননীয় সংসদ সদস্য আখতারুজ্জামান ভাই এর পক্ষ থেকে গাজীপুর জেলা বাসী তথা কালীগঞ্জের সর্ব সাধারণ মানুষকে পবিত্র ঈদুল – আযহার শুভেচ্ছা ও মোবারকবাদ।
বাংলাদেশের মানস কন্যা বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বীতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তাই আসুন আমরা শেখ হাসিনার নেতৃত্বে আবার ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল কে ঐক্য বদ্ধ হয়ে কাজ করতে হবে, সকলের জন্য পবিত্র ঈদুল আযাহার অগ্রীম শুভেচ্ছা ও শুভকামনা জানাই। সকলের মঙ্গল কামনা করছি।