আহসান হাবীব নাহিদ, গাইবান্ধা জেলা প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নে রাকিব স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এ-ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

১৯শে জুন বুধবার বিকেলে কান্তানগর বিনয় ভূষণ উচ্চ বিদ্যালয় মাঠে একদিনের প্রীতি ফুটবল খেলায় অংশগ্রহণ করেন রাকিব স্পোর্টিং ক্লাব একাদশ দল ও কান্তানগর স্পোর্টিং ক্লাব একাদশ দল।

রাকিব স্পোর্টিং ক্লাবের আহবায়ক ও সাবেক নন কমিশন (সেনা) সদস্য মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামোদরপুর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আব্দুর রহিম মন্ডল।

দামোদরপুর রাকিব স্পোর্টিং ক্লাবের যুগ্ম-আহবায়ক আব্দুর নুর সালাফি’র সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন দামোদরপুর রাকিব স্পোর্টিং ক্লাবের সিনিয়র যুগ্ম-আহবায়ক মোঃ আসাদুজ্জামান আকন্দ, দামোদরপুর রাকিব স্পোর্টিং ক্লাবের যুগ্ম-আহবায়ক মোঃ আতাউর রহমান, দামোদরপুর রাকিব স্পোর্টিং ক্লাবের যুগ্ম-আহবায়ক মোঃ মোশাররফ হোসেন প্রমূখ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় দামোদরপুর রাকিব স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও সাবেক নন কমিশন (সেনা) সদস্য মোঃ আলমগীর হোসেন ও প্রধান অতিথি তাদের বক্তব্যে জানান বর্তমানে যুব সমাজকে মাদক ও মোবাইল আসক্তি থেকে দূরে রাখতে পড়া লেখার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করতে অভিভাবক সহ সমাজের সকলকে আগ্রহী হতে হবে।

খেলা শেষে ১-০ গোলে বিজয়ী রাকিব স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের ও রানারআপ কান্তানগর স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের হাতে টফি ও মেডেল তুলে দেন অতিথিবৃন্দ।