মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে অনুষ্ঠানিকভাবে বরণ ও সাবেকদের বিদায় অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর ১১:৩০ মিনিটে সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রবিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন রাজবাড়ী ১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। এসময় আরও বক্তব্য দেন সদর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, বিদায়ী (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী পৌর মেয়র আলমগীর শেখ তিতু, সদর উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জলিল,  ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার,  বিদায়ী মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. খায়ের উদ্দীন আহম্মেদ প্রমুখ। এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল আলম প্রধান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান,  সদর উপজেলা প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তা, সকল ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্থানীয় সরকার বিভাগের ইউডিএফ মো. নাজিউর রহমান।
আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলাদেশ গড়তে সকলকে এক হয়ে কাজ করতে হবে। নিজ নিজ জায়গা থেকে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করলেই আমরা সকলে মিলে মাদক ও দূর্নীতিমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সফল হবো। এসময় সকলকে একত্ববদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।
শেষে বিদায়ী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে ফুলের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করে এবং নব-নির্বাচিতদেরকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। এবং বিরতি দিয়ে নতুন পরিষদের প্রথম মাসিক সভা অনুষ্ঠিত হয়।