মো. নাহিদুল ইসলাম ফাহিম, রাজবাড়ী :

রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উদযাপন উপলক্ষে রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী যুবলীগের কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩ জুলাই) সকাল ১০ টায় সদর উপজেলা যুবলীগের উদ্যোগে শহরের জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ কর্মীসভার আয়োজন করা হয়।
এতে সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান শরীফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবু মনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মো. কামরুজ্জামান শামীম, রাজবাড়ী জেলা যুবলীগের সভাপতি মো. শওকত হাসান, সাধারণ সম্পাদক নুরুজ্জামান মিয়া সোহেল প্রমুখ। সভা সঞ্চালনা করেন যুবনেতা রাজবাড়ী সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি.এস আশরাফুল হাসান আশা।
এসময় বক্তারা বলেন, আওয়ামী যুবলীগে কোনো মাদক, সন্ত্রাসী ও পদ কেন্দ্রীক ব্যবসায়ীদের কোনো জায়গা হবে না। বঙ্গবন্ধুর আওয়ামী লীগের সবচেয়ে ঘনিষ্ঠ সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগ। তাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সকলকে সততার সাথে নিজ নিজ জায়গা থেকে নিয়মতান্ত্রিকভাবে কাজ করে যেতে হবে। সভা শেষে যুবলীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।